প্রচ্ছদ

আট মাস পর আজ দেশে ফিরছেন এন্ড্রু কিশোর

  |  ১৩:১৩, মে ১৩, ২০২০
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক:

ক্যান্সারকে জয় করে আজ ঢাকায় ফিরছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। টানা ৮ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় কাটিয়ে সুস্থ হয়ে আজ ঢাকার মাটিতে পা রাখবেন তিনি। এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন সঙ্গীতশিল্পী মোমিন বিশ্বাস তার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

মোমিন বিশ্বাস গণমাধ্যমকে জানান, এন্ড্রু কিশোর দাদা দেশে আসার জন্য উদগ্রীব হয়ে আছেন। তার শারীরিক অবস্থা এখন অনেক ভালো। সিঙ্গাপুর থেকে বিশেষ ফ্লাইটে আজ ফিরছেন তিনি।

এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টা ও সিঙ্গাপুর সময় সাড়ে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন তিনি। দুপুর ১২টায় দেশে পৌঁছানোর কথা রয়েছে তার।’

উল্লেখ্য, সংগীতজীবনের শুরুতে আবদুল আজিজ বাচ্চুর অধীনে প্রাথমিকভাবে সংগীতচর্চা শুরু করেন এন্ড্রু কিশোর। চলচ্চিত্রে তাঁর প্লেব্যাক যাত্রা শুরু হয় ১৯৭৭ সালে আলম খান সুরারোপিত ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে। এরপর তাঁর গাওয়া অনেক গান জনপ্রিয় হয়। বাংলা চলচ্চিত্রের গানে অবদান রাখার জন্য তিনি কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।