প্রচ্ছদ

ড. আহমেদ মনিরুছ সালেহীনকে কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল নেতৃবৃন্দের অভিনন্দন

  |  ০১:৪৫, মে ০৫, ২০২০
www.adarshabarta.com

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব পদে
ড. আহমেদ মনিরুছ সালেহীনের যোগদানে কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল
নেতৃবৃন্দ অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
এক যৌথ বিবৃতিতে কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল পক্ষ থেকে যেসব নেতৃবৃন্দ অভিনন্দন জানান, তারা হলেন :
নিউইয়র্ক থেকে হাকিকুল ইসলাম খোকন,
অটোয়া থেকে আজিজুল হক,
লন্ডন থেকে নাজিম চৌধুরী,
ভিয়েনা থেকে বুলবুল তালুকদার,
প্যারিস থেকে কালাম ফরাজী,
সিঙ্গাপুর থেকে একেএম মহসীন মাসহার
টোকিও থেকে মাসুম জাকির,
নিউজিল্যান্ড থেকে ডা. আবদুল্লাহ আল হারুন।
বিবৃতিতে তারা কবি, কথাশিল্পী, অনুবাদক ও মননশীল সাহিত্যিক ড. আহমেদ মনিরুছ সালেহীন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব পদে দায়িত্ব গ্রহণ করায় কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল নেতৃবৃন্দ অভিনন্দন প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ড. আহমেদ মনিরুছ সালেহীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী বিভাগে উচ্চতর ডিগ্রী লাভ করেন এবং মেধাবী, নিষ্ঠাবান ও মানবিক গুণাবলী সম্পন্ন সাহিত্যিক হিসেবে সবার কাছে পরিচিত ও সমাদৃত ব্যক্তিত্ব।

সেই সাথে উক্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব জনাব সলিম রেজা অত্যন্ত দক্ষতার সাথে তাঁর সময়কালীন দায়িত্ব পালন করে প্রবাসীদের অধিকার রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রাখায় সংগঠনের নেতৃবৃন্দ তাঁর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনালের পক্ষ থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ১ম ব্যাচের ছাত্র, ১৯৭০ সালের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ও বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এল্যুমনি এসোসিয়েশন, যুক্তরাজ্যের সভাপতি আবু তাহের গিয়াসউদ্দিন আহমদ খিজির বাংলাদেশ সরকারের প্রতি অভিনন্দন জ্ঞাপন করে বলেন-বিগত দিনের মতো বাংলাদেশ সরকার এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় প্রবাসীদের অধিকার, স্বার্থ ও উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে। এসময় বাংলাদেশ সরকারকে কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনালের নেতৃবৃন্দের পক্ষ থেকে সবধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং প্রবাসীদের স্বার্থ রক্ষায় একসাথে কাজ করার আশা প্রকাশ করেন।

(বিজ্ঞপ্তি)