প্রচ্ছদ

বিশ্বনাথে ৮টি ইউনিয়নে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ ইনক এর ১২ লাখ টাকা বিতরণ

  |  ১৫:২৫, জুলাই ২০, ২০২২
www.adarshabarta.com

 

নাজমুল ইসলাম মকবুল, সিলেট অফিস:

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ ইনক এর পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার বিশ্বনাথ পৌর শহরের দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে প্রতিনিধিদের কাছে বিতরণের অর্থ হস্তান্তর করা হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদের সভাপতিত্বে ও সংগঠনের স্থানীয় প্রতিনিধি হাফিজ হুসাইন মুহাম্মদ মানিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আতিথির বক্তব্য রাখেন ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আদনান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু ও সেইভ দ্যা পিপল ওয়ার্ল্ড ওয়াইড অর্গানাইজেশনের ট্রেজারার মুনায়েম খান মুন্না।

এসময় উপস্থিত ছিলেন আল-ইর্শ্বাদ লতিফিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বসির উদ্দিন আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমন মিলাদ, সংগঠনের ইউনিয়ন প্রতিনিধি মাস্টার আজম আলী, মনসুর আলী, জহিরুল ইসলাম, আলতাব হোসেন, মাওলানা আব্দুল মতিন, কামাল আহমদ মাসুম, মাওলানা আনাছ আহমদ ও সংগঠক এইচ এম মালিক।

বক্তারা বন্যা দুর্গতদের সহায়তায় এগিয়ে আসার জন্য বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ ইনক এর সভাপতি সেবুল খান মাহবুব ও সাধারন সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন আহমদসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিনিধিদের কাছে ইউনিয়ন প্রতি ১ লাখ ৫০ হাজার টাকা করে ১২ লাখ টাকা হস্তান্তর করা হয়।