প্রচ্ছদ

অলংকারীতে সলিম উল্লাহ ও নজিব উল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে অর্থ বিতরণ

  |  ১৭:১৮, এপ্রিল ৩০, ২০২২
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

এলাকার আর্ত সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিশ্বনাথ উপজেলার অলংকারীর কৃতিসন্তান যুক্তরাজ্য প্রবাসী এডভোকেট মোঃ রশীদ আলী, আব্দুল আহাদ নানু, আশিক মিয়া, নাজমুল ইসলাম, হেলাল মিয়া, বেলাল মিয়া, জাহাঙ্গীর আহাদ লিটন, আলমগির হোসেন, আকতার মিয়া, একলাল মিয়া সোহাগ, মইনুল ইসলাম, সোহেল মিয়া, লিমন আহমদ, ফয়জুল ইসলাম  ও নিকটাত্মীয়দের উদ্যোগে প্রতিষ্ঠিত হয় সলিম উল্লাহ ও নজিব উল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট।

৩০ এপ্রিল শনিবার ট্রাষ্টের ট্রাষ্টি যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল আহাদ নানুর সভাপতিত্বে বিশ্বনাথের অলংকারী হাজী বাবরু মিয়া শপিং সিটিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. মো: শামছুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মোঃ ফারুক আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাষ্টের বাংলাদেশের সমন্বয়ক ব্যবসায়ী ও সমাজসেবী মোহাম্মদ আলী সিরাজ।

এ.কে.এম তুহেমের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত করেন মাওলানা মোঃ সাইফুল ইসলাম।

বক্তারা এলাকার উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করে বলেন, আমাদের স্বজনরা প্রবাসের যান্ত্রিক জীবনের ফাঁকেও নিজ মাতৃভুমির জন্য ভাবেন। এলাকাবাসীর সুখে দুঃখে পাশে দাড়ান। এলাকার উন্নয়নে সব সময় সহযোগিতার হাত বাড়ান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অলংকারী জামে মসজিদের সাবেক মুতাওয়াল্লী হাজী আব্দুল হাসিম, ট্রেজারার শাহ মোঃ গিয়াস উদ্দিন, সালিশ ব্যক্তিত্ব মোঃ সজ্জাদ মিয়া, মোঃ মফিজ আলী, অলংকারী ডেভোলাপমেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম কানন, সহ সভাপতি মোঃ খলিলুর রহমান, আলম হোসেন, আফতাব উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে ট্রাস্টের ট্রাস্টিসহ বিশ্ব মুসলিম উম্মাহের জন্য বিশেষ দোয়া করা হয়। মুনাজাত পরিচালনা করেন অলংকারী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সাইফুল ইসলাম।

পরে এলাকার বাহাত্তরটি পরিবারের মধ্যে দুই হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।