প্রচ্ছদ

কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  |  ১০:২৮, এপ্রিল ২১, ২০২২
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে- এর
উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল বুধবার (২০ এপ্রিল ২০২২) ইস্ট লন্ডনের হোয়াইট চ্যাপেলর সোনারগাঁও রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ সভাপতি রফিকুজজামান ফারুকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ রশিদ আহমদের পরিচালনায় এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং দোয়া পরিচালনা করেন ক্বারী এজাজুল হক।

সংগঠনের সর্ব স্তরের নেতৃবৃন্দের উপস্হিতিতে দোয়া ও ইফতার মাহফিল প্রাণবন্ত হয়ে উঠে। সভায় আলোচকগণ বলেন,”সম্প্রতি আমরা আমাদের কানাইঘাট উপজেলার কয়েকজন বিশিষ্ট ব্যক্তিবর্গকে হারিয়েছি। এদের মধ্যে বিশিষ্ট মুক্তিযোদ্ধা, আমাদের সংগঠনের উপদেষ্টা মরহুম ফয়জুর রহমান চেয়ারম্যান, কমিউনিটির বিশিষ্ট মুরব্বি আমাদের উপদেষ্টা মরহুম আব্দুর রহমান, সম্মানিত সদস্য নুরুল আলমের মমতাময়ী মা মরহুমা আজিজুন খাতুন। আমরা আরো হারিয়েছি আমাদের কোষাধ্যক্ষ কামাল উদ্দীনের আপন ভাই মরহুম মইনুদ্দিন, প্লানিং সেক্রেটারি মাসুম আহমদের আপন চাচা মরহুম হাজী এবাদুর রহমান, আইটি সেক্রেটারি কাওছারের আপন চাচা কানাইঘাট ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্টাতা সেক্রেটারি মরহুম আব্দুন নুর। আর বিশেষ করে যিনি ছিলেন আমাদের কার্যনির্বাহী সংসদের সন্মানিত সদস্য মরহুম বাবুল হোসেন দুই সপ্তাহ আগে ইন্তেকাল করেছেন। এই নিবেদিত প্রাণ ব্যাক্তিদের মৃত্যুতে আমরা সবাই শোকাহত।”

ইফতার পুর্ববর্তি সময়ে এসকল মোরদেগান সহ বিশ্বের সকল মৃত মুসলিম উম্মার রোহের মাগফিরাত কামনা বাংলাদেশের সুখ, শান্তি, সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।