প্রচ্ছদ

হারুন রশিদের মায়ের মৃত্যুতে কানাইঘাট এসোসিয়েশন ইউকের শোক

  |  ১২:৪৫, নভেম্বর ০১, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা রিপোর্ট :

বিলেতে বসবাসকারী কানাইঘাটবাসীদের বুনিয়াদি সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ইউকের এসিস্টেন্ট সেক্রেটারি, ইউকের কানাইঘাটি কমিউনিটির খুবই পরিচিত মুখ হারুন রশিদর আম্মা মিসেস হুসনেয়ারা খাতুন চৌধুরী গত শনিবার (৩০ অক্টোবর ২০২১ ) বাংলাদেশে ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

মিসেস খাতুনের  সিরিয়াস কোন রোগ ছিলোনা। চলাফেরাতেই ছিলেন কিন্তু বার্ধক্যজনিত কারণে হটাৎ করেই ইন্তেকাল করেছেন l পাঁচ ছেলে সন্তানের জননী মিসেস খাতুনের  মৃত্যুকালে বয়স হয়েছিল প্রায় ৭০ বছর l

কানাইঘাট এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে এসোসিয়েশনের নেতৃবৃন্দ গতকাল (রবিবার) দুপুরে হারুন রশিদের পূর্বলন্ডনের ঘরে গিয়ে শান্তনা দেন এবং সমবেদনা প্রকাশ করেন।

কানাইঘাট এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দের মধ্যে এসময় উপস্থিত ছিলেন প্রাক্তন সভাপতি বর্তমান এডভাইজার মাওলানা রফিক আহমেদ , ইউকের খ্যাতিমান আইনজীবী ব্যারিস্টারকুতুব উদ্দিন আহমদ শিকদার (এমবিই), প্রাক্তন সেক্রেটারি বর্তমান সহ সভাপতি আজমলআলি , ইসি মেম্বার লুৎফুর রাহমান চৌধুরী , সেক্রেটারি মখলিছুর রহমান , এসিস্টেন্টসেক্রেটারি জাকারিয়া সিদ্দিকী , অর্গানাইজিং সেক্রেটারি ফারুক আহমেদ চৌধুরী , এসিস্টেন্টঅর্গানাইজিং সেক্রেটারি হাসান রাজা এবং এসোসিয়েশনের সদস্য সমাজকর্মী শামীমআহমদ।

গতকাল রাতে হারুন রশিদের ঘরে যান সংগঠনের চেয়ারপার্সন নাজিরুল ইসলাম এবং সহসভাপতি আবুল ফাতেহ।

দোয়া পূর্ববর্তী উপস্থিত সকলকে সংক্ষিপ্ত নসীহা দেন ব্যারিস্টার মাওলানা কুতুব উদ্দিনশিকদার।  তিনি বলেন একজন মানুষের যখন মৃত্য হয় তখন তার সবকিছু বন্ধ হয়ে যায় তিনটি জিনিস ছাড়া। এর মধ্যে একটি হল  যদি মাইয়েতের পরহেজগার সন্তানাদী তাঁর জন্য দোয়া করেতবে তা কবরে গিয়ে পৌঁছে।  তিনি সবাইকে বাবা মায়ের জন্য দোয়া করার জন্য আহ্ববানকরেন। পরবর্তীতে আমাদের সকল মাইয়িতদের রুহের মাগফেরাত কামনা করে  দোয়াপরিচালনা করেন মাওলানা রফিক আহমেদ।

এদিকে এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্বার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্তপরিবারের প্রতি গভির সমবেদনা প্রকাশ করেছেন কানাইঘাট এসোসিয়েশন ইউকের সভাপতি  নাজিরুল ইসলাম , সেক্রেটারি মখলিছুর রহমান এবং ট্রেজারার আহমেদ ইকবাল চৌধুরী।