প্রচ্ছদ

করোনায় আরো ১ পুলিশ কর্মকর্তার মৃত্যু, আইজিপি’র শোক

  |  ২২:২৩, মে ০১, ২০২০
www.adarshabarta.com

মোঃ নাসির, বিশেষ প্রতিনিধি, আদর্শবার্তা :

করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে স্পেশাল ব্রাঞ্চের এসআই নাজির উদ্দীনের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এক শোকবাণীতে আইজিপি বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য এসআই নাজির উদ্দীন দেশ ও জনগণের কল্যাণে নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। মানবকল্যাণে তার এ মহান আত্মত্যাগ বাংলাদেশ পুলিশ শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

আইজিপি মরহুম নাজিরের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে বলেন, সরকার ও বাংলাদেশ পুলিশ আপনাদের পাশে রয়েছে, ভবিষ্যতেও থাকবে। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

করোনাক্রান্ত পু‌লিশ সদস্য‌দের সু‌চি‌কিৎসা ও সেবায‌ত্নে স‌র্বোচ্চ অগ্রা‌ধিকা‌রের কথা পুনর্ব্যক্ত ক‌রে তিনি বলেন, উন্নত চি‌কিৎসা, সংশ্লি‌ষ্ট‌ সকলের ঐকা‌ন্তিক চেষ্টা ও সেবায় ই‌তোম‌ধ্যে অ‌নেক সদস্য সুস্থ হ‌য়ে উ‌ঠছেন।

করোনা ভাইরাস প্রতিরোধের সম্মুখযোদ্ধা এসআই নাজির উদ্দীন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের শাখায় কর্মরত ছিলেন। নাজির উদ্দীনের করোনা পজিটিভ ধরা পড়ে গত ২৫ এপ্রিল ২০২০ খ্রি. । তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (১ মে ২০২০ খ্রি.) তিনি মৃত্যুবরণ করেন।

এসআই নাজিরের গ্রামের বাড়ি পাবনা জেলার ভাংগুরা থানার কাজিটোলা গ্রামে। তার নামাজে জানাজা আজ সকালে রাজারবাগে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৪ সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন। সবার আত্বার শান্তি কামনা করি।