প্রচ্ছদ

বিশ্বনাথে ব্যাংকার তাজ উদ্দিন আহমদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

  |  ১৫:৩৯, মে ১০, ২০২১
www.adarshabarta.com

 

সিলেট অফিস:

বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের কামালপুরের বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী ব্যাংকার তাজ উদ্দিন আহমদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১০ মে সোমবার কামালপুরে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকার তাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট শাহ ফরিদ আহমদ বলেন, ব্যাংকার তাজ উদ্দিন আহমদের বর্ণাঢ্যময় ক্যারিয়ার রয়েছে। পাশাপাশি তিনি সমাজসেবায়ও রেখে যাচ্ছেন অসামান্য অবদান। আপনারা তাঁকে সহযোগিতা করে যাবেন। তিনি আপনাদের সেবায় আরও বেশি সময় দিবেন, আপনাদের সুখ দু:খে আরও বেশি পাশে থাকবেন।

তিনি আরও বলেন, আমি অত্র এলাকায় অতীতেও এসেছি। আপনাদের আলোকিত সন্তান তাজ উদ্দিন আহমদকে নিয়ে আগামীতেও আসবো ইনশাআল্লাহ। এলাকার উন্নয়নে আপনাদের সহযোগিতা চাই সব সময়। বিশেষকরে নবগঠিত বিশ^নাথ পৌরসভা যেন একটি আদর্শ পৌরসভা হিসেবে দেশবাসীর নজর কাড়ে সে লক্ষ্যে আমাদেরকে সচেতনতার সাথে কাজ করে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজনীতিবিদ ও সমাজসেবী সেলিম আহমদ, বিশ^নাথ কলেজের প্রভাষক আব্দুশ শহিদ শাহিন, মোঃ তাজিমুল ইসলাম, লালা মিয়া, আমির আহমদ।

অনুষ্ঠানে বিশ^নাথ পৌরসভার ১নং ওয়ার্ডের দুইশত পরিবারের মধ্যে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়।