প্রচ্ছদ

Covid-19 তে মানুষের পাশে ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন

  |  ১৫:০৮, মে ০১, ২০২০
www.adarshabarta.com

o মার্ক রায়, তুলুজ (ফ্রান্স) :

চলমান করোনার প্রকোপে অচল বাংলাদেশ । মধ্যবিত্ত এবং নিম্ন বৃত্তের মানুষগুলো ভিষন অসহায়।কর্মহীন হয়ে পড়ছে সকল মানুষ। ঠিক এই মুহূর্তে মানুষের খাদ্যহীন মানুষের কাছে এসে দাঁড়িয়েছে -“ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন।”
এই সংগঠনের সার্বিক সহযোগিতায় , ঢাকাস্থ মিরপুরে (সেনপাড়া)-AG Church ক্যাম্পাসে, মধ্যবিত্ত ও নিম্ন আয়ের সমস্যা গ্রস্ত ৪৩ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ প্রদান করা হয়। বাংলাদেশে প্রকল্প কো-অর্ডিনেটর Pastor James Jipu Roy এর তত্বাবধায়নে, এ কার্যক্রম পরিচালনা করেন সদস্য শমুয়েল বিশ্বাস (শমু) এবং সুজিত বৈদ্য। উপহার সামগ্রী বিতরণ এর পূর্বে স্থানীয় পালক পাষ্টর বিনয় সরকার প্রার্থনা কারেন। তিনি উপহার সামগ্রী প্রদানকারী এবং বিতরণ কারীদের (পিনকু, রাজু, জেমস, সম্পদ) ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এসোসিয়েশনের তৈরিকৃত প্রকল্প -ভালোবাসি বাংলাদেশ”Covid-19 এর অন্যতম সদস্য জোসেফ ডি কস্তা(ফ্রান্স) জানিয়েছেন যে, আমরা ইউরোপের বিভিন্ন দেশ জার্মান ,ফ্রান্স, ইতালি,স্পেন,অস্ট্রিয়া, গ্রিস, ইংল্যান্ড, ইউএসএ, ক্যানাডা, অস্ট্রেলিয়া সহ অন্যান্য দেশের বসবাসরত হৃদয়বান মানুষের সহযোগিতায় এ কার্যক্রম পরিচালনা করছি। তিনি আরো উল্লেখ করেন সমস্যাগ্রস্ত মানুষদের সাহায্য করাটাই আমাদের প্রধান উদ্দেশ্য। আমরা সকলের সহযোগিতায় এ কাজটি চালিয়ে যেতে চাই। আসুন আমরা সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিন।