প্রচ্ছদ

ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং এলামনাই এসোসিয়েশন খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন

  |  ১২:২৪, এপ্রিল ২৩, ২০২১
www.adarshabarta.com

মোঃ নাসির:

ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং এলামনাই এসোসিয়েশন (মা) আয়োজিত করোনা মহামারির লকডাউন পরিস্থিতি ও রমজান উপলক্ষ্যে খাদ‍্য সহায়তা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। কার্যক্রমের উদ্বোধন করেন মা’র প্রেসিডেন্ট অধ‍্যাপক ড. মীজানুর রহমান।

এ সময় খাদ‍্য সামগ্রী বিতরণ করেন ঢাবি মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ও মা’র ভাইস প্রেসিডেন্ট অধ‍্যাপক ড. মোঃ মিজানুর রহমান, মা’র সাধারণ সম্পাদক ফারুক এ তালুকদার, ত্রাণ ও সমাজ কল‍্যান সম্পাদক মোঃ সামসুজ্জামান, অফিস সেক্রেটারি মোঃ আল আমিন এবং সহ অফিস সেক্রেটারি রিপন হাওলাদার। মা’র এই কর্মসূচি সকলের সহযোগিতায় চলমান থাকবে বলে জানান আয়োজকরা।

মার্কেটিং এলামনাই এসোসিয়েশন এর নির্বাহী কমিটির সদস‍্য ও এলামনাইদের আর্থিক অনুদানে এই কর্মসূচি পরিচালনা করা হচ্ছে বলেও জানান আয়োজকরা।

প্রসঙ্গত,ঢাবি মার্কেটিং এলামনাই এসোসিয়েশন (মা) ২০২০ সালে করোনায় লকডাউন শুরু হওয়ার পর প্রথম সামাজিক সংগঠন হিসাবে খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করে ২৭ মার্চ । খাদ্য সহায়তার প্রদানের পাশাপাশি ছাত্রছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানে পাশে দাড়িয়েছিল এ সংগঠন।

এ বছর আবার লকডাউন এবং রমজানে মার্কেটিং এলামনাই এসোসিয়েশন আজ ২১ এপ্রিল ২০২১ শুরু করেছে খাদ্য সহায়তা কার্যক্রম।

নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যসামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, ছোলা, খেজুরের সমারোহে একটি প‍্যাকেজ করে স্বল্প আয় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকার অন‍্যান‍্য এলাকায় বিতরণ করা হয়।