প্রচ্ছদ

সিলেটের শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনূর রশীদ

  |  ১৪:১১, মার্চ ২১, ২০২১
www.adarshabarta.com

আব্দুল গফফার, সিলেট :

মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, অস্ত্র উদ্ধারসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য সিলেটের শ্রেষ্ট অফিসার ইন চার্জ (ওসি) নির্বাচিত হয়েছেম গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনূর রশীদ চৌধুরীকে। তাকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ হিসেবে পুরষ্কৃতও করা হয়েছে।

২১ শে মার্চ (রবিবার) সকালে সিলেট জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) শ্রেষ্ট অফিসার ইন চার্জ হিসেবে হারুনূর রশীদ চৌধুরীর হাতে ক্রেস্ট তুলে দেন।

এ সময় হারুনূর রশীদ চৌধুরী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার এই অর্জন একার নয়, আমার থানার সকল পুলিশ সদস্যের।তাদের নিরলস পরিশ্রম ও দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার অর্জন করেছি।’

এছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল এবং অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকা রাখার জন্যে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশীষ চন্দ্র তালুকদার, এসআই সুরঞ্জিত কুমার দাশ, এসআই বিকাশ সরকার ও এএসআই প্রনয় নালকে পুরস্কৃত করে উৎসাহিত করেন জেলা পুলিশ সুপার।

মাসিক এ কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছান সহ সিলেট রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তাগণ।