প্রচ্ছদ

বিশ্বনাথে “আন-নাজাত উইমেন্স ইসলামিক সেন্টার”র উদ্বোধন

  |  ০১:৩৭, মার্চ ০৪, ২০২১
www.adarshabarta.com
সিলেট অফিস:
সিলেটের বিশ্বনাথের দতা গ্রামে মাওলানা সিরাজুল ইসলাম সা’দ এর বাড়ীতে উদ্বোধন হল বালিকা হাফিজি ও বয়স্ক মহীলাদের আলেমা কোর্স এর জন্য নতুন মাদ্রাসা “আন-নাজাত উইমেন্স ইসলামিক সেন্টার “ । ১০ জন হিফজের ছাত্রী ও ১০ জন বয়স্ক মহিলা নিয়ে  ৩ মার্চ উদ্বোধন হল এই ব্যতিক্রমধর্মী ইসলামিক সেন্টার।
আয়োজকরা জানান মহান আল্লাহর সাহায্যে ও সকলের সহযোগীতায় মাদ্রাসার নিজস্ব জমিতে বিল্ডিং তৈরী হবে ইনশাআল্লাহ । বিল্ডিং তৈরীর পূর্ব পর্যন্ত অস্হায়ীভাবে বাড়ীতে ক্লাস চলবে ।
শিক্ষিকা হিসাবে হাফিজা আলেমা মোছা: ফাতিমা বেগমকে নিয়োগ দেওয়া হয় । উদ্ভোধনী অনুষ্টানে এলাকার গন্যমান্য ব্যক্তিগণ ও উলামায়ে কেরাম উপস্থিথ থেকে বক্তব্য রাখেন ।
মাদ্রাসার উদ্যেগতা মাওলানা সিরাজুল ইসলাম সা’দ যুক্তরাজ্য থেকে ভিডিওকলে বক্তব্য দিতে গিয়ে বলেন -আমাদের এলাকার মহিলারা ইসলামী শিক্ষার সুযোগ না পাওয়ায় তাঁদের ছোটবেলায় মক্তবে শিখার মাঝে যে ভুলগুলো রয়েছে তা সংশোধন করার উপযুক্ত কোন প্রতিষ্ঠান নেই এবং মেয়েরা পবিত্র কুরানুল কারীম মুখস্ত করার ও আলাদা ব্যবস্হা খুবই কম । এই দুটি দিক লক্ষ্য করে বিশেষ করে এ মাদ্রাসা স্হাপনের উদ্যেগ নিয়েছি । আশা করি সকলের সহযোগীতায় ও মহান আল্লাহর মেহের বাণীতে আমরা অতি দ্রুত মাদ্রাসার নিজস্ব স্হানে বিল্ডিং করে আরো ব্যাপক আকারে মহিলাদের ইসলামি শিক্ষা দিতে পারব ।
পরিশেষে সকল দাতা ও সহযোগীদের জন্য বিশেষ মোনাজাত করা হয় ।