প্রচ্ছদ

ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করুন: বরকত উল্লাহ বুলু

  |  ১০:২১, জানুয়ারি ০৯, ২০২১
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় সৌদি আরব বিএনপির উদ্দোগে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বূলূ বলেন, সকলে ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করুন তবে যারা মুলধারা মানবেনা, ক্যাপ্টেন মানবেনা, বিদ্রোহ করবে, তাদের বিষয়ে দলে কোন ছাড় নাই। তাদের ব্যাপারে কোন আপোষ নাই। আমি অনুরোধ করেছি, বিশৃঙ্খলাকারীদের আপনি যা ভালো মনে করেন, সংগঠনের স্বার্থে তাই করুন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদের সুস্থতা কামনায় শুক্রবার ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সৌদিআরব শাখার উদ্দোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের সভাপতিত্বে ও সহসভাপতি কেফায়েত উল্লাহ কিসমতের পরিচালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু। প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন সৌদিআরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি আকম রফিকুল ইসলাম, সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু, সৌদিআরব পঃ সাধারন সম্পাদক মনিরুজ্জামান তফন, আব্দুস সালাম তালুকদার, সাধারণ সম্পাদক সংযুক্ত আরব আমিরাত, সৌদিআরব পঃ সহসভাপতি আব্দুল মান্নান, এরশাদ আহমেদ, বাহরাইন বিএনপির উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী, সিনিয়র সহসভাপতি আকবর হোসেন, শওকত আলী, সাবেক সদস্য সচিব কুয়েত বিএনপি, এডভোকেট সিদ্দিকুর রহমান ইমরান সৌদিআরব পূর্বাঞ্চল শোয়েব আহমদ, কুয়েত প্রকৌশলী আব্দুস সালাম খান, সংযুক্ত আরব আমিরাত, প্রকৌশলী সালাহ উদ্দিন সংযুক্ত আরব আমিরাত, সাব্বির আহমেদ চৌধুরী দাম্মাম সৌদিআরব আমির হোসেন কলিম লেবানন।সৌদিআরব বিএনপি নেতা একে আজাদ চয়ন ,মোহাম্মদ আলী, আবুল কালাম আজাদ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল থেকে ব্যারিস্টার মওদুদ আহমেদের রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনায় মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠিত হওয়ার আগে উপস্থিত নেতৃবৃন্দ ব্যারিস্টার মওদুদ আহমেদের কর্মময় জীবনের বিভিন্ন দিক উল্লেখ করে আলোচনা করেন।